এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৯ মে ২০২১, ২১:১১

আপডেট: ২৯ মে ২০২১, ২১:১১

৫২০

শেয়ার:

সাতক্ষীরায় অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় একজোড়া কপোত-কপোতি আটক

সাতক্ষীরায় অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় একজোড়া কপোত-কপোতিকে আটক করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ২৮মে শুক্রবার সাতক্ষীরা সদর উপজেলার শ্রীরামপুর গ্রামের আশরাফ আলী সরদারের বাড়িতে।

News

জানা জায়, শ্রীরামপুর গ্রামেরর আশরাফ আলী সরদারের পুত্র সুমন সরদার (৩৪) তার বৃদ্ধ
মা এবং স্ত্রীকে নিয়ে ওই গ্রামের বাড়িতে বসবাস করেন। ঈদুল ফিতরের সময় সুমন স্ত্রীকে বাপের বাড়িতে পাঠিয়ে দেন এবং ঈদের কয়েক দিন পরে তাকে বাড়িতে নিয়ে আসবেন বলে জানান। ঈদের পরে স্ত্রীকে না এনে সুচতুর সুমন তার এক প্রেমিকার সাথে যোগাযোগ করতে থাকে। যোগাযোগের একপর্যায়ে ২৮মে শুক্রবার সুমন তার বাড়ির পার্শ্ববর্তী বহেরা গ্রামের জনৈকা এক সন্তানের জননী প্রেমিকাকে মোবাইল ফোনে বাড়িতে ডেকে নিয়ে অসামাজিক কাজে লিপ্ত হয়। বিষয়টি এলাকাবাসী জানতে পেরে গোপনে সুমনের স্ত্রীকে জানায়। সংবাদ পেয়ে সুমনের স্ত্রী দ্রুত ঘটনাস্থলে পৌছে এলাকাবাসীর সহযোগিতায় তাদের দুজনকে আটক করে।

পরে এলাকাবাসী সামাজিক পরিবেশ নষ্টের অপরাধে তাদের দুজনকে উত্তম মধ্যম শুরু করে। একপর্যায়ে সদর থানা পুলিশ সংবাদ পেয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
এ ঘটনায় সদর থানায় একটি মামলা হয়েছে। মামলা নং-৫৬ তারিখ ২৯/০৫/২০২১। শনিবার দুপুরে তাদেরকে  আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানান, লম্পট সুমন এর কিছুদিন আগে কুলিয়ায় আর এক মহিলার সাথেও
অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে। সে তার স্ত্রীকে প্রায় মারপিট ও নির্যাতন করে। এলাকাবাসী লম্পট সুমনের এহেন কর্মকান্ডের জন্য প্রশাসনের নিকট শাস্তির দাবী জানান।  


অপরাধ লম্পট

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com