এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

কাকন সরকার, শেরপুর সদর উপজেলা প্রতিনিধি:

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২১, ২৩:৪৯

আপডেট: ৩০ এপ্রিল ২০২১, ২৩:৪৯

৪৭১

শেয়ার:

শেরপুরে জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

আজ ৩০ এপ্রিল শুক্রবার শেরপুর শহরের প্রাণকেন্দ্রে মুন্সিবাজার মাহফুজা প্লাজার দ্বিতীয় তলায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, শেরপুর ইউনিটের সাবেক যুব সদস্যবৃন্দ কর্তৃক দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

News

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান শামছুন্নাহার কামাল, প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের উপ-পরিচালক মোঃ হায়দার আলী। আরও উপস্থিত ছিলেন শেরপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের আজীবন সদস্য মোঃ নাজমুল আলম এবং শেরপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক উপ যুব প্রধান এইচ বি ইতি।

এছাড়াও সাবেক যুব সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিঠুন, হৃদয়, নাহিদ, আসলাম, উমায়ের, তরিকুল, আশিক, শিশির, রাফি, নাঈম, নিবিড়, প্রিয়া, সোহাগী, মিরা।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলের সভাপতিত্ব করেন শেরপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক যুব প্রধান ও কার্যনির্বাহী সদস্য মোঃ নূর-ই আলম চঞ্চল এবং সঞ্চালনার দায়িত্বে ছিলেন শেরপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক যুব প্রধান কাউছার আহম্মেদ অপু ও আসলাম হোসেন জুয়েল। 

পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার শেষে আমন্ত্রিত অতিথি বৃন্দদের এবং সাবেক যুব সদস্যবৃন্দদেরকে ক্রেস্ট প্রদান করা হয়।


ইফতার দোয়া

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com