এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

জাহাঈীর পারভেজ খোকসা প্রতিনিধিঃ

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২১, ২০:১৩

আপডেট: ৩০ এপ্রিল ২০২১, ২০:১৩

৬৬২

শেয়ার:

খোকসায় ছাত্রলীগের উদ্যোগে সেহেরি ও ইফতার বিতরণ

কুষ্টিয়ার খোকসা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ইফতার ও সেহেরি বিতরণ করা হয়েছে।

News

আজ শুক্রবার (৩০) এপ্রিল খোকসা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে খোকসা স্বাস্থ্য কমপ্লেক্স ও খেটে খাওয়া সাধারণ মানুষের মাঝে  ইফতার বিতরণ করা হয়। 

সাকিফ রহমান হৃদয় জানান, সাধারণ মানুষের পাশে ছাত্রলীগ ছিল আছে এবং থাকবে। পবিত্র মাহে রমজান উপলক্ষে আমরা সেহেরি ও ইফতারের আয়োজন করেছি। এর ধারাবাহিকতায় ইফতার  বিতরণ করেছি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খোকসা বাস স্ট্যান্ডে। রাত ১১ থেকে সেহেরি রান্না হবে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বিতরণ করা হবে। 

এসময় উপস্থিত ছিলেন,খোকসা উপজেলা ছাত্রলীগের আহবায়ক শিমুল আহমেদ, যুগ্ম আহবায়ক আলামিন হোসেন নাজমুল,সাকিফ রহমান হৃদয়,তুষার, জুয়েল, ইজাজ,হৃদয় আরো অনেকই।


সেহেরি ইফতার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com