এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি,নরসিংদী প্রতিনিধি:

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২১, ১৭:২৮

আপডেট: ৩০ এপ্রিল ২০২১, ১৭:২৮

৪৩১

শেয়ার:

"মনোহরদীতে ইউপি চেয়ারম্যানের তত্ত্বাবধানে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ"

করোনা মহামারী-মাহে রমজান ও ঈদুল ফিতরকে সামনে রেখে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

News

গতকাল বৃহস্পতিবার (২৯ এপ্রিল) চৌরাস্তা মৌলভীবাজারে পরিষদের অস্থায়ী কার্যালয়ে উপহার বিতরণ করা হয়েছে।

অসহায় দরিদ্রদের প্রতি মানবিক সহায়তায় কর্মসূচির আওতায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয়ের অর্থায়নে, মনোহরদী উপজেলার চন্দনবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আব্দুর রউফ হিরনের সার্বিক তত্তাবধানে  হত দরিদ্র ও পিছিয়ে পরা ৫শ' পরিবারকে নগদ ৫০০ টাকা করে উপহার বিতরণ করা হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এস.এম আবুল কাশেম সাহেব।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মোবারক হোসেন মেম্বার, জনাব মোঃ নজরুল ইসলাম মেম্বার,জনাব মোঃ আলাউদ্দিন মেম্বার,জনাব ফেরদৌসী খানম মেম্বার।এ ছাড়াও উপস্থিত ছিলেন  ইউনিয়ন পরিষদের  অন্যান্য মেম্বারগণসহ এলাকার গণ্যমান্য  ব্যক্তিবর্গ।


উপহার দরিদ্র

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com