এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আলমগীর ইসলাম ফুলপুর ময়মনসিংহ

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২১, ২২:৪৭

আপডেট: ২৬ এপ্রিল ২০২১, ২২:৪৭

৪৭১ ১৭

শেয়ার:

শুভ কাজে সবার পাশে আজ শুভ সংঘ ফুলপুর উপজেলা শাখার উদ্যোগে ইফতার বিতরণ করা হয়

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় কালের কণ্ঠ শুভসংঘের উপজেলা কমিটির সদস্যদের নিয়ে আলোচনাসভা ও মসজিদের ইমাম, মোয়াজ্জিন ও সহযোগীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

News

আজ সোমবার বিকালে ছনকান্দা বাজার সংলগ্ন মরহুম আকবর আলী মার্কেটে আলোচনা সভা করা হয়। বিকেলে ফুলপুর পৌরসভার ১০টি মসজিদের ইমাম, মোয়াজ্জিম ও সহকারীদের মাঝে বিভিন্ন ধরণের ফল খেজুর অন্যান্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

সভায় বলা হয়, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় অসহায় ও খেটে মানুষের পাশে দাঁড়ানো, লকডাউনে ব্যক্তিগত উদ্যোগে হতদরিদ্র মানুষকে সহযোগিতা, ইভটিজিংবিরোধী সচেতনততামূলক প্রচারণাসহ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সকল সদস্যদের নিয়ে কাজ করতে চায় শুভসংঘ।

সভায় প্রধান অতিথি ছিলেন শুভসংঘের উপদেষ্টা ফুলপুর কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কামরুল ইসলাম কামু, উপজেলা শুভসংঘের সভাপতি কবি ও সাহিত্যক আশরাফ উদ্দিন, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান পান্না, ফুলপুর কালের কণ্ঠের প্রতিনিধি ও  উপদেষ্টা মোস্তফা খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম বিল্লাল, সমাজ কল্যাণ সম্পাদক তাসনোভা নাছরিন মিশু, জেসমিন আক্তার মোহাম্মদ আলমগীর, সোহেল রানা, মিজানুর রহমান সুজন, আকিকুল ইসলাম, আলমগীর ইসলাম, ফাতিন রহমানসহ শুভসংঘের সদস্যরা উপস্থিত ছিলেন।


ইফতার দোয়া

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com