এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

রাশিদুল ইসলাম, গাজীপুর জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২১, ১০:৩৬

আপডেট: ২৬ এপ্রিল ২০২১, ১০:৩৬

৭২৯

শেয়ার:

মধ্যরাতে পথচারী ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে সেহরির খাবার বিতরণ

শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে রবিবার দিনগত রাত্রে শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ আজিজুর রহমান জন।

News

নিজ হাতে  প্রশিক্ষা মোড় হতে মাওনা চৌরাস্তা ফ্লাইওভারের নিচে সকল পথচারী ও সুবিধাবঞ্চিত মানুষের হাতে সেহেরির খাবার তুলে দেন এবং গাজীপুর জেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর ৩ আসনের ( এমপি) মোঃ ইকবাল হোসেন সবুজ এর জন্য দোয়া চান। সেহরির খাবার বিতরনের সময়  উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ আজিজুর রহমান জন পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক সবুজ আহমেদ।

শ্রীপুর উপজেলা যুবলীগ নেতা অনিক ইসলাম , রুবেল, ইমরান, সাদ্দাম হোসেন এবং শ্রীপুর উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক মোঃ ফারুক হাসান নিলয়  বঙ্গবন্ধু ছাত্র পরিষদের মাওনা ইউনিয়ন শাখার সভাপতি ফজলে রাব্বী বিজয় ও সাধারণ সম্পাদক আল-আমিন হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


সেহরি খাদ্য

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com