এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

তরিকুল ইসলাম, জেলা নড়াইল প্রতিনিধি,

প্রকাশিত: ২৪ মার্চ ২০২১, ১৯:৩১

আপডেট: ২৪ মার্চ ২০২১, ১৯:৩১

৪৬৬

শেয়ার:

নড়াইলে প্রয়াত জাহাঙ্গীর বিশ্বাস স্মৃতি টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চ্যাম্পিয়ন তানহা ক্রিকেট ক্লাব, রানার আপ লিজেন্ড মাশরাফী একাদশ

নড়াইলে প্রয়াত সাবেক মেয়র জাহাঙ্গীর বিশ্বাস স্মৃতি টি- টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে সোমবার (৮ র্মাচ) বিকালে ৫ টার দিকে।

News

রাজনীতিবিদ জননেতা প্রয়াত সাবেক মেয়র জাহাঙ্গীর বিশ্বাস এর জন্মদিন উপলক্ষে নড়াইল সদর উপজেলা ছাত্রলীগ ও প্রয়াত জাহাঙ্গীর বিশ্বাস স্মৃতি সংসদ এর আয়োজনে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ এর সুলতানমঞ্চ মাঠে ১৬ দলীয় ক্রিকেট টি- টুয়েন্টি টুর্নামেন্ট উদ্বোধন করেন সুযোগ্য নারী মেয়র আঞ্জুমান আরা। 

সোমবার (২২ র্মাচ) বিকালে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ মাঠে সদর উপজেলা ছাত্রলীগ ও জাহাঙ্গীর বিশ্বাস স্মৃতি সংসদ এর আয়োজনে এ টুর্নামেন্টে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ নেতা নড়াইল পৌরসভার সাবেক মেয়র প্রয়াত মোঃ জাহাঙ্গীর বিশ্বাস স্মৃতি ১৬ দলীয় টি-১০ ক্রিকেট টুর্নামেন্টে তানহা ক্রিকেট ক্লাব ১৭ রানে লিজেন্ড মাশরাফী একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

বিকালে সমাপনি অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত ছিলেন প্রধান অতিথি সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

 সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টুর সভাপতিত্বে খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু। এ সময় জেলা পরিষদের সদস্য নাজনীন সুলতানা রোজী, রওশন আরা কবির লিলি, পৌর কাউন্সিলর মোঃ শরফুল আলম লিটু, যুবলীগ নেতা গাউছুল আযম মাসুম, মোঃ জাহাঙ্গীর কবির ইকবাল, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ তোফায়েল সিকদার, মোঃ জাহাঙ্গীর বিশ্বাসের বড় ছেলে রিজভী বিশ্বাস, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাইম ভুইয়াসহ অনেকে উপস্থিত ছিলেন। তানহা ক্রিকেট ক্লাব প্রথমে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫০ রান করে জবাবে লিজেন্ড মাশরাফি একাদশ ১০ ওভার ৬ উইকেট হারিয়ে ১৩৩ রান করে। এ টুর্নামেন্টে জেলার মোট ১৬ টি দল অংশ গ্রহণ করে।

উল্লেখ্য , ২০২০ সালের ১৮ নভেম্বর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস ডেগু জ্বরে আক্রান্ত হয় এবং তার রক্তের প্লাটিলেট ৪৪ হাজারে নেমে আসলে উন্নত চিকিৎসার জন্য তাকে হেলিকপ্টার যোগে ঢাকায় স্কয়ার হাসপাতালে নেয়া হয়। ২৫  নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান।


ক্রিকেট

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com