এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৬ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ভোরের আলো অনলাইন ডেস্কঃ

প্রকাশিত: ২৪ মার্চ ২০২১, ১৭:৪৫

আপডেট: ২৪ মার্চ ২০২১, ১৭:৪৫

৪৭ ৭৬৭

শেয়ার:

আবারও হিন্দু ধর্মে ফিরেছেন অপু বিশ্বাস

হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে শাকিব খান কে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিন্তু শাকিবের সাথে বিচ্ছেদ হওয়ার পর এখন অপু বিশ্বাস কোন ধর্ম পালন করছেন তা ক্লিয়ার করেননি কখনই। তবে কাজে কর্মে প্রমাণ করেছেন ইসলাম ধর্ম ছেড়ে অপু বিশ্বাস আবারও হিন্দু ধর্ম গ্রহণ করেছেন। বাসায় ঠিকমতো পূজা পার্বন করছেন।

News

অপু যে হিন্দু ধর্ম গ্রহণ করেছেন তার ইঙ্গিত পাওয়া গেলো এফডিসিতে একটি অনুষ্ঠানে। জাতির জনক বন্ধুর জন্মদিন উপলক্ষে সম্প্রতি এফডিসিতে শিল্পী সমিতির পক্ষ থেকে কেট কাটা হয় এবং ও দোয়ার আয়োজন করা হয়। সেখানে অন্য অনেক অভিনয় শিল্পীদের মতো হাজির ছিলেন অপু বিশ্বাসও।

এদিন হুজুর যখন বঙ্গবন্ধুর জন্য হাত তুলে মোনাজাত শুরু করেন তখন সব নায়িকারাই তার সঙ্গে মোনাজাত শুরু করেন। বাদ থাকেন কেবল অপু বিশ্বাস। আশপাশের সবাইকে হাত তুলে দোয়া করতে দেখা গেলেও অপু বিশ্বাস ছিলেন চুপচাপ। তিনি মোনাজাত না ধরে চুপ করে বসে ছিলেন। তাই ধারণা করা হচ্ছে অপু বিশ্বাস ইসলাম ধর্ম ত্যাগ করে আবার হিন্দু ধর্মে ফিরে গিয়েছেন।


ধর্ম

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com