এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

রিপা আক্তার,,হবিগঞ্জ জেলার বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ১১ মার্চ ২০২১, ২২:৪১

আপডেট: ১১ মার্চ ২০২১, ২২:৪১

৩২৩

শেয়ার:

নবীগঞ্জে মানবতার ফেরিওয়ালা কুর্শি ইউনিয়নের সমাজ সেবক লন্ডন প্রবাসী গিয়াস উদ্দিন সকলের কাছে দোয়া চান।

লন্ডন প্রবাসী আলহাজ্ব গিয়াস উদ্দিন। বাড়ি নবীগঞ্জ উপজেলার ৬নং কুর্শি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাজকাশারা গ্রামে।

News

তাহার পিতার নাম আলহাজ্ব মোঃ জমির উদ্দিন। আলহাজ্ব গিয়াস উদ্দিন প্রবাসে থাকার পরও এলাকায় বিভিন্ন ধরণের উন্নয়নের কার্যক্রম করে যাচ্ছেন।

সাধারণ মানুষের কাছ থেকে পেয়েছিলেন তিনি অগাতরে বিশ্বাস আর ভালবাসা। এলাকায় তার ব্যাপক রয়েছে জনপ্রিয়তা।তিনি এলাকার অসহায় মানুষের জন্য কাজ করে যেতে চান। অসহায় মানুষের হাসি থেকে জীবনের কিছু সুখ খুঁজে পান তিনি।

নিজেকে মানব সেবায় নিয়োজিত রাখতে পেরে গর্ববোধ মনে করেন।করোনামহামারীকালীন সময়েও তিনি তার ইউনিয়ন ও ওয়ার্ডে গিয়াস উদ্দিন ফাউন্ডেশন ইউকে নিজস্ব তহবিল হতে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন এবং আর্থিকভাবে সাহায্য সহযোগীতা করেছেন 

অবহেলিত মানুষের কল্যাণে কাজ করে, মানুষকে বিভিন্নভাবে সচেতন করে, শিশুরা যেন সুস্থ ও সুন্দর পৃথিবী দেখেন সে জন্য প্রবাসীরা সামাজিক কর্মকাণ্ডে অংশ নেন। এদের মধ্যে তেমনি এক জন লন্ডন প্রবাসী দানবীর আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন।

দানবীর ও লন্ডন প্রবাসী আলহাজ্ব গিয়াস উদ্দিন এর কথা নবীগঞ্জ উপজেলা ৬নং কুর্শি ইউনিয়নে কারও অজানা নয়। কথিত আছে, কোনো অসহায় ব্যক্তি তার কাছে গিয়ে কখনও খালি হাতে ফিরে আসেননি। দানবীর হিসেবেই তিনি পরিচিত। দেশের প্রাকৃতিক বিপর্যয় বন্যার সময় যেমন ছুটে যান বন্যাকবলিত অঞ্চলের দুর্গতদের পাশে দাঁড়াতে, তেমনই তার সুসজ্জিত অফিসে প্রবাসে বসেও অসহায়দের নিয়ে বিভিন্ন কার্যক্রমে অংশ নেন। 

তাহার প্রচেষ্ঠায় ৬নং কুর্শি ইউনিয়নের অষ্টগ্রাম উচ্চ বিদ্যালয়ে ভূমি দাতা সদস্য (নিজ জমিতে) ৮ গ্রামের প্রবাসীরা ৪নং ওয়ার্ডের বাজকাশারা গ্রামে হাই স্কুল নির্মান করেন। প্রবাসী গিয়াস উদ্দিন ভূমিহীন পরিবারের জন্য কিছু মানুষের সহযোগিতা নিয়ে একটা দৃষ্টি নন্দন পাঞ্জেগানা মসজিদ নির্মাণ সহ বিভিন্ন ধরণের উন্নয়নমুলক কাজ করেছেন।

এছাড়াও তিনি ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও শিক্ষামুলক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন। কুর্শি ইউপির সমাজ সেবক লন্ডন প্রবাসী জনাব আলহাজ্ব গিয়াস উদ্দিন সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।


সমাজ সেবা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com