এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

রিপা আক্তার।। হবিগঞ্জ জেলার বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৩ মার্চ ২০২১, ১৮:৪৯

আপডেট: ০৩ মার্চ ২০২১, ১৮:৪৯

৪২৫

শেয়ার:

হবিগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন উদ্ধোধন,,,

হবিগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন এর শুভ উদ্বোধন করা হয়েছে।

News

বুধবার (৩ মার্চ) সকাল সাড়ে ৭টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সেনাবাহিনীর সহযোগিতায় ও জেলা প্রশাসনের আয়োজনে ৫ কিলোমিটার ম্যারাথন উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

এই ম্যারাথনে অংশগ্রহণ করেন সরকারি-বেসরকারি কর্মকর্তাবৃন্দ, সেনাবাহিনীর সদস্যবৃন্দ, বিজিবির সদস্যবৃন্দ, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ, ক্রীড়াবিদসহ জেলার সর্বস্তরের মানুষ। ম্যারাথনে অংশগ্রহণকারীগণ জেলা প্রশাসকের কার্যালয়ের সামন থেকে দৌড় শুরু করেন এবং হবিগঞ্জ শহর প্রদক্ষিণ করে ৫ কিমি ব্যাপী ম্যারাথন সম্পন্ন করেন।


ক্রিয়া ম্যারাথন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com