এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

কে এম শাহীন রেজা কুষ্টিয়া বিশেষ প্রতিনিধি।।

প্রকাশিত: ০১ মার্চ ২০২১, ১৯:৫২

আপডেট: ০১ মার্চ ২০২১, ১৯:৫২

২৬ ৪৯৮

শেয়ার:

কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

পত্রিকার শহর কুষ্টিয়া থেকে প্রকাশিত দক্ষিণ-পশ্চিম অঞ্চলের পাঠকপ্রিয় দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

News

সোমবার ১মার্চ সকাল ১০ টায় কুষ্টিয়া শহরের হাসপাতাল মোড়ে পত্রিকার নিজস্ব কার্যালয়ে দিনব্যাপী আনন্দঘন পরিবেশে এ প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিতব্য এ প্রতিনিধি সম্মেলন এর উদ্বোধন করেন পত্রিকার প্রকাশক সম্পাদক নাহিদ হাসান তিতাস।

এ সময় উপস্থিত ছিলেন আরটিভি’র ষ্টাফ রিপোর্টার ও কুষ্টিয়া জেলা ইউনাউটেড অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ হাসান বেলাল, এনটিভির কুষ্টিয়া প্রতিনিধি সাবিনা ইয়াসমিন শ্যামলী, জাতীয় দৈনিক গণকণ্ঠ পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি ও কুষ্টিয়া জেলা ইউনাউটেড অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক কে এম শাহীন রেজা, গণসময় অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার বার্তা সম্পাদক শরিফুল হক পপি। এছাড়াও কুষ্টিয়া ও বিভিন্ন অঞ্চলে নিরলসভাবে কাজ করা দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার সাংবাদিক ও সংবাদকর্মী এবং পত্রিকা সংশ্লিষ্ট সবাই উপস্থিত ছিলেন। 

এ সময় দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার সম্পাদক ও প্রকাশ নাহিদ হাসান তিতাস বলেন, সাংবাদিকতা হবে বস্তু নিষ্ঠ ও গণমানুষের নিরাপত্তার হাতিয়ার, তাহলেই রাষ্ট্রের তৃতীয় স্তম্ভ সংবাদপত্র দেশ ও জাতির কল্যাণে অবদান রাখতে সক্ষম হবে। 

আরটিভির ষ্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল উপস্থিত সাংবাদিকদের দিক নির্দেশনামুলক তথ্যের মাধ্যমে অনুসন্ধানী সাংবাদিকতার বিষয়গুলোর গুরুত্ব, বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন। এছাড়াও আরো বক্তব্য রাখেন এনটিভির কুষ্টিয়া কুষ্টিয়া সাবিনা ইয়াসমিন শ্যামলী।


সম্মেলন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com