এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ভোরের আলো অনলাইন ডেস্কঃ

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারী ২০২১, ২১:২৩

আপডেট: ২৪ ফেব্রুয়ারী ২০২১, ২১:২৩

৩৭৪

শেয়ার:

আমার বউয়ের দিকে আঙুল তুললে মেনে নেবো না: নাসির

বাংলাদেশ ক্রিকেট দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের বিয়ে নিয়ে কাঁদা ছোঁড়া ছুড়ির শেষ হয়নি এখনও। গত (১৪) ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিন ঘটা করে তামিমা নামের একজনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নাসির হোসেন।

News

প্রথম দিন ঠিক থাকলেও পরের দিনই সামাজিক যোগাযোগ মাধ্যমে রটে যায় নাসিরের স্ত্রী তামিমা তামির আগেও বিয়ে হয়েছে রাকিব হাসান নামের এক ব্যাক্তির সঙ্গে। তাদের ঘরে একটি বাচ্চা ও আছে। এরপর শুরু হয় তুমুল সমালোচনা। বিয়ের পর রাকিব হোসেন মামলা করেছেন তামিমা তামি ও নাসির হোসেনের নামে। তার দাবি, তামিমা ডিভোর্স না দিয়েই বিয়ে করেছেন নাসির হোসেনকে। বাংলাদেশ ক্রিকেট দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের বিয়ে নিয়ে কাঁদা ছোঁড়াছুড়ির শেষ হয়নি এখনও। গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিন ঘটা করে তামিমা তামি নামের একজনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নাসির হোসেন।

প্রথম দিন ঠিক থাকলেও পরের দিনই সামাজিক যোগাযোগ মাধ্যমে রটে যায় নাসিরের স্ত্রী তামিমা তামির আগেও বিয়ে বিয়ে হয়েছে রাকিব হাসান নামের এক ব্যাক্তির সঙ্গে। এরপর শুরু হয় তুমুল সমালোচনা। বিয়ের পর রাকিব হোসেন মামলা করেছেন তামিমা তামি ও নাসির হোসেনের নামে। তার দাবি, তামিমা ডিভোর্স না দিয়েই বিয়ে করেছেন নাসির হোসেনকে।গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ঘটা করে বিয়ে করেন ক্রিকেটার নাসির ও তাম্মি। তাদের বিয়ের সপ্তাহ না পেরোতেই খবর আসে, অন্যের স্ত্রীকে বিয়ে করেছেন নাসির। এ জন্য থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেন নিজেকে তাম্মির প্রথম স্বামী হিসেবে দাবি করা রাকিব হাসান।

এবার মামলা করলেন তিনি। তবে সেই মামলা চ্যালেঞ্জ জানিয়ে মুখ খুললেন নাসির। জানিয়ে রাখলেন আইনিভাবেই এর জবাব দেবেন তিনি।


বিবাহ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com