এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

হোসাইন মির্জা || হবিগঞ্জ প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারী ২০২১, ২১:৪৬

আপডেট: ২৩ ফেব্রুয়ারী ২০২১, ২১:৪৬

৩৪২

শেয়ার:

"কব" হবিগঞ্জ টিমের পিঠা উৎসব সম্পন্ন

আজ ২৩ ফেব্রুয়ারি রোজ মঙ্গলবার সকাল ৯ টায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলাধীন বাগুনীপাড়া গ্রামে "COB" এর পিঠা উৎসব সম্পন্ন হয়।

News

কন্ট্রিবিউশন ফর বাংলাদেশ টিম হহবিগঞ্জের সকল মেম্বারদের উপস্থিতে, জাঁকজমকপূর্ণ এক মাহিন্দ্রক্ষণ অনুষ্টানের মধ্য দিয়ে "কেক ইন্ডলেস" এর সহযোগিতায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার বাগুনীপাড়া গ্রামে মাদরাসাতুল মদিনার শিক্ষার্থীদের মাঝে আনন্দ ভাগাভাগির মাধ্যমে সম্পন্ন হয়েছে কন্ট্রিবিউশান ফর বাংলাদেশ (কব)'র পিঠা উৎসব। এদিকে কোয়াশায় ঘেরা সকালে আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠানের উদ্বোধন করেন "কব" হবিগঞ্জের টিম লিডার জনাব নাসির হোসাইন তানভীর।

এরপরে মাদরাসা পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে পিঠা উৎসব শুরু হয়। এতে সহযোগিতা করে কেক ইন্ডলেস নামে একটি অনলাইন কেক প্রতিষ্ঠান। এবং পুরো অনুষ্টান জুরে সহযোগিতা করেন লায়ন ক্লাব নামে একটি স্থানীয় সামাজিক সংগঠন। সমাজকর্মী তাসলিমা আক্তার বলেন এরকম মহৎ কাজে নিজেকে জড়িত পরতে পেরে আমি আনন্দিত।


পিঠা উৎসব

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com