এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

(ফরিদপুর) প্রতিনিধি:

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারী ২০২১, ১৯:২১

আপডেট: ২৩ ফেব্রুয়ারী ২০২১, ১৯:২১

৩২৪

শেয়ার:

বোয়ালমারীতে মাঠ দিবস ও রিভিউ ডিসকাসন পালন

ফরিদপুরের বোয়ালমারী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী গ্রামে মাঠ দিবস ও রিভিউ ডিসকাসন অনুষ্ঠিত হয়েছে।

News

কৃষক পর্যায়ে উন্নতমানের ডাল, তেল ও মসলা বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরন (তৃতীয় পর্যায়) প্রকল্পের আওতায় রবি মৌসুম ২০২০-২১ অর্থ বছরের বীজ উৎপাদন ব্লক (প্রদর্শনী) এর মাঠ দিবস পালন করা হয়। উপজেলা কৃষিবিদ ও কৃষি কর্মকর্তা প্রীতম কুমার হোড়ের সভাপতিত্বে মাঠ দিবসে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ফরিদপুর জেলার বীজ প্রত্যায়ন অফিসার মাবুবুর রহমান। বিশেষ অথিতির বক্তব্য রাখেন, কৃষি সম্প্রসারণ অফিসার শরিফুল ইসলাম, দাদপুর ইউপি চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন, কৃষকদের মধ্যে বক্তব্য রাখেন, আ. রাজ্জাক মাতুব্বর, জাফর মাতুব্বর। অনুষ্ঠানে বারি মসুর ৬, বারি মসুর ৮,বারি সরিষা ১৪, বারি তিল ৪, বারি মুগ ৬ নিয়ে আলোচনা করা হয়।


মাঠ দিবস কৃষি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com