এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আব্দৃুল আহাদ চুনারুঘাট(হবিগঞ্জ) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারী ২০২১, ২৩:৫১

আপডেট: ১৮ ফেব্রুয়ারী ২০২১, ২৩:৫১

৩৮০

শেয়ার:

হবিগঞ্জ চুনারুঘাটে পুকুরে মাছ চাষ বিষয়ক প্রশিক্ষণ

হবিগঞ্জ জেলা চুনারুঘাট উপজেলায় ২ দিনব্যাপী ‘আধুনিক পদ্ধতিতে পুকুরে মাছ চাষ’ বিষয়ক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

News

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে চুনারুঘাট উপজেলা বিয়াম ল্যাবরেটরি স্কুল কক্ষে উপজেলা হবিগঞ্জ, মৌলভীবাজার দায়িত্বপ্রাপ্ত প্রশিক্ষণ সমন্বয়কারী শফিকুল ইসলামের উপস্থিতিতে প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জানা যায়, দেশব্যাপী কনসালাটিং ফার্ম উদয়, মির্জাপুর টাঙ্গাইল, বাসা হবিগঞ্জের আয়োজনে ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে এবং ইসলামিক ডেভেলপমেন্ট ব্যাংক (IsDB) এর অর্থায়নে সিলেট বিভাগ গ্রামীণ এ্যাকসেস উন্নয়ন প্রকল্প (RAIPA) আধুনিক পদ্ধতিতে পুকুরে মাছ চাষ বিষয়ক প্রশিক্ষণের মাধ্যমে সিলেট বিভাগের গ্রামীণ সড়ক যোগাযোগ অবকাঠামো উন্নয়নের পাশাপাশি গ্রামীণ বাজার ব্যবস্থাপনা শক্তিশালী করনের সরকারের দারিদ্র্য বিমোচনে লক্ষ মাত্রা অর্জনের সহযোগিতা করা ও প্রকল্প এলাকায় জনসাধারণের জীবনমান উন্নয়ন এবং দরিদ্রতা দুরি করণ উদ্দেশ্য ব্যাপক কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা এলজিআরডি হিসাবরক্ষক আবুল হাসিম ও সহকারী সমন্বয়কারী হাজেরা খাতুন, উপজেলা সিও আব্দুল হক প্রমুখ।


মাছ চাষ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com